শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » আমার দেশ » ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


আমাদের অর্থনীতি :
18.07.2017

প্রবাল চৌধুরী, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্চাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হত্যা মামলার মূল আসামি সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার সজীব (৩৫) ঠাকুরগাঁও শহরের মন্দিরপাড়া এলাকায় গৌরাঙ্গ দত্তে ছেলে। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। হত্যাকা-ে মূল অভিযুক্ত সজীব দত্ত সদর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই । এই খুনের সঙ্গে জড়িতের আরেক অভিযুক্ত যুবলীগ নেতা সজিব দত্তের বড় ভাই জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর ও  ঠাকুরগাঁও পৌর যুবলীগের ১০ নম্বর ওয়াডের সাধারণ সম্পাদক মারুফ হোসেন শান্ত পলাতক রয়েছেন।  অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ জানান, খুনের ঘটনার ৫ দিন ধরে সর্বোচ্চ তথ্য প্রযুক্তি ব্যবহার কাজে লাগিয়ে অভিযুক্ত খুনি যুবলীগ নেতা সজীব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্চাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় মূল ঘাতক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার এর ঘটনায় সোমবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার এর সম্মেলন করে সংবাদ সম্মেলন করে ঠাকুরগাঁও জেলা পুলিশ। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ। সম্পাদনা : মুরাদ হাসান