শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭


এরশাদকে যারা স্বৈরাচার বলে তারা উন্মাদ : বাবলা


আমাদের অর্থনীতি :
07.12.2017

রফিক আহমেদ : জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, যারা এরশাদকে স্বৈরাচার বলে, প্রকৃত পক্ষে তারা উন্মাদ ও জ্ঞানপাপী। আগামী জাতীয় নির্বাচনে তাদেরকে জণগণ ছুড়ে ফেলে দেবে। গতকাল বুধবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংবিধান সংরক্ষণ দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাবলা বলেন, এরশাদ হলেন গণতন্ত্রের অগ্রনায়ক। ১৯৯০ সালের ৬ ডিসেম্বর এরশাদের হাত ধরেই এদেশে গণতন্ত্রের অগ্রযাত্রা শুরু হয়েছে। তাই হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পর বাংলাদেশের গণতন্ত্রের মানসপুত্র হলেন এরশাদ। আওয়ামী লীগ এরশাদের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে। বিএনপিও একাধিবার এরশাদের সমর্থনে ক্ষমতায় আসতে চেয়েছে। অথচ তারা এরশাদকে স্বৈরাচার বলেন। তাদের উচিত এরশাদ ও সাধারণ জনগণের কাছে ক্ষমা চাওয়া।
তিনি বলেন- যারা এরশাদকে স্বৈরাচার বলেন, তারা তেলবাজি বুদ্ধিজীবী। জনগণের কাছে তাদের দুই পয়াসার মূল্য নেই। তাই ঐসকল বুদ্ধিজীবী আর সাংবাদিকরা এরশাদকে নিয়ে কি লিখল আর কি বলল তাতে জাতীয় পার্টির কিছু যায় আসে না। জাতীয় পার্টি এবং এরশাদ এদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। সম্পাদনা : নূর মোহাম্মদ