শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮
  • প্রচ্ছদ » আমার দেশ » ‘যুব গেমস তরুণদের মাঝে ক্রীড়ানৈপূণ্য ও সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে’


‘যুব গেমস তরুণদের মাঝে ক্রীড়ানৈপূণ্য ও সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে’


আমাদের অর্থনীতি :
13.01.2018

মাহমুদুল হাসান রতন: বাংলাদেশ যুব গেইমস-২০১৮ তরুণ-তরুণীদের মাঝে ক্রীড়ানৈপূণ্য ও সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

তিনি গতকাল বিকালে বাংলাদেশ যুব গেইমস-২০১৮ ময়মনসিহ বিভাগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সেনাবাহিনী প্রধান বলেন,  আয়োজনের মধ্যে আজকের তরুণ-তরুণিরাই অদুর ভবিষ্যতে দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গণে নিজেদের আদিপত্য বিস্তার করতে সক্ষম হবে।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি.এম সালেহ উদ্দিনের সভাপতিত্ব অনুষ্ঠানে অংশ নেন- মেজর জেনারেল সাজ্জাদুল হক, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, কোষাধ্যক্ষ রাজিব উদ্দিন আহমেদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ। যুব গেমসে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণাসহ বিভাগের ৩শতাধিক তরুণ ১৪টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে করেন। সম্পাদনা : মুরাদ হাসান