সোমবার ২৫ জুন ২০১৮


টাঙ্গাইলের শ্রেষ্ঠ ইউএনও ইসরাত সাদমীন


আমাদের অর্থনীতি :
14.03.2018

 

মাজহারুল ইসলাম শিপলু,মির্জাপুর (টাঙ্গাইল): টাঙ্গাইল জেলার ১২টি উপজেলার ইউএনওদের মধ্যে মির্জাপুর উপজেলার ইউএনও শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। ডিজিটাল বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য সোমবার টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নূরুল আমিনসহ অন্য অতিথিরা মির্জাপুরের ইউএনও ইসরাত সাদমীনের হাতে এ সম্মাননা সনদ তুলে দেন। জানা গেছে, গত ১০ মার্চ থেকে শুরু হওয়া তিনদিনব্যাপী টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডিজিটাল উদ্বোধনী মেলার আয়োজন করা হয়।

 

মেলায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদান এবং একজন সরকারি কর্মকর্তা হয়ে সমাজ উন্নয়ন, বাল্যবিয়ে রোধ, শিক্ষা, সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মির্জাপুর নির্বাহী অফিসার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা প্রশাসক ছাড়াও এডিসি (শিক্ষা উন্নয়ন ও তথ্য যোগাযোগ প্রযুক্তি) মো. আশরাফুল মোমিন খান ও অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসাররা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন বলেন, এ সম্মাননা আমার একার নয়, এ সম্মাননা মির্জাপুর উপজেলাবাসী ও টাঙ্গাইলবাসীর। সম্পাদনা : মুরাদ হাসান