সোমবার ২৫ জুন ২০১৮


সুন্দরগঞ্জে জাপা ও নাসিরনগরে আওয়ামী লীগ প্রার্থী জয়ী


আমাদের অর্থনীতি :
14.03.2018

মুরাদ হাসান : জাতীয় সংসদের দুটি আসনে গতকাল মঙ্গলবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধার সুন্দরগঞ্জে জাতীয়পার্টির ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিএম ফরহাত হোসেন সংগ্রাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ-
রফিকুল ইসলাম, গাইবান্ধা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (লাঙ্গল) ৭৮ হাজার ৯২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফরুজা বারী (নৌকা) পেয়েছেন ৬৮ হাজার ৯১৩ ভোট।
এছাড়া গণফ্রন্টের শরিফুল ইসলাম (মাছ) পেয়েছেন ৭১১ ভোট ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) জিয়া জামান খান (আম) পেয়েছেন ৪১৭ ভোট।

রিটার্নিং কর্মকর্তা এবং রংপুর বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন গতকাল মঙ্গলবার রাত ৯টায় জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ৩ লাখ ৩৮ হাজার ৫৫৬ জন ভোটারের মধ্যে ১০৯টি কেন্দ্রে ১লাখ ৪৮ হাজার ৯৬৭ ভোট প্রদান করে।
তাওহীদুর রহমান নিটল, বাহ্মণবাড়িয়া : রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএম ফরহাত হোসেন সংগ্রাম বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮২,২৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী রেজোয়ান আহমেদ পেয়েছেন ৩৩,৫৮৪ ভোট ও ইসলামী ঐক্যজোট প্রার্থী একে এম আশরাফুল হক পেয়েছেন ২২৮৭ ভোট। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। সম্পাদনা : আনিস রহমান