রবিবার ২২ এপ্রিল ২০১৮


বোর্নমোথকে হারালো লিভারপুল


আমাদের অর্থনীতি :
16.04.2018

 

স্পোর্টস ডেস্ক: লিভারপুলের সময়টা বেশ ভালো যাচ্ছে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে দুই লেগ মিলিয়ে ৫-১ গোলে তারা হারিয়েছে ম্যানচেস্টার সিটিকে। সেই ধারা তারা বজায় রেখেছে ইংলিশ প্রিমিয়ার লিগেও। পয়েন্ট টেবিলে মধ্যম সারির দল বোর্নমোথকে ৩-০ গোলে হারিয়েছে তারা। লিগে সর্বশেষ ম্যাচে লিভারপুল ড্র করেছিল এভারটনের বিরুদ্ধে। এই ম্যাচ দিয়ে সেখানেও জয়ে ফিরল দলটি।

ঘরের মাঠ অ্যানফিল্ডে ৭ মিনিটেই এগিয়ে যায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। অধিনায়ক ও ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসনের ক্রস থেকে গোলটি করেন সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে।

তবে দ্বিতীয় গোলের জন্য লিভারপুলকে অপেক্ষা করতে হয় ৬৯ মিনিট পর্যন্ত। ইংলিশ ফুলব্যাক ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের বাড়ানো বল জালে জড়ান মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ।

 

 

প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে এটি তার ৩০তম গোল। লিগে তিনি এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা। সব প্রতিযোগিতা মিলে তিনি লিভারপুলের হয়ে ৪০ গোল করেছেন।

 

দলের তৃতীয় ও শেষ গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবার্তো ফিরমিনো। ৯০তম মিনিটে ইংলিশ মিডফিল্ডার অ্যালেক্স অক্সেলেড-চেম্বারলিনের বাড়ানো বল জালে জড়ান তিনি।

এই জয়ে ৩৪ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তালিকায় তিন নম্বরে আছে লিভারপুল।